নাফাখুম অমিয়াখুম ঝর্ণা

অমিয়াখুম নাফাখুম ভ্রমণ

বান্দরবানকে বলা যায় বাংলাদেশের প্রাকৃতিক সৌন্দর্যের রাজধানী! সবুজ পাহাড়, পাহাড়ী নদী, আর মেঘ আর ঝর্ণার জীবন্ত ক্যানভাস! প্রকৃতির এই মোহনীয় আয়োজন উপভোগ করতে গ্রিন বেল্ট টিম নাফাখুম অমিয়াখুম অভিযানে আপনাকে স্বাগত জানাচ্ছে।

গন্তব্য : নাফাখুম – অমিয়াখুম

❑ যাত্রার তারিখ :

ট্যুর ১ঃ ৪ নভেম্বর ২০২১
ট্যুর ২ঃ ২ ডিসেম্বর ২০২১

❑ ভ্রমণের স্থান সমুহ
⦿ আমিয়াখুম ⦿ সাতভাইখুম ⦿ ভেলাখুম ⦿ নাফাখুম ⦿ রেমাক্রি ⦿ পদ্মঝিরি ⦿ বড়পাথর/রাজাপাথর ⦿ তিন্দু

❑ ভ্রমণ খরচঃ
৬৯০০/- টাকা প্রতি জন (নন-এসি বাস)
৮৪০০/- টাকা প্রতি জন (এসি বিজনেস ক্লাস বাস)

নাফাখুম অমিয়াখুম ভ্রমণ পরিকল্পনা

বৃহস্পতিবার রাতের বাসে ঢাকা থেকে রওনা দিয়ে শুক্রবার সকালে বান্দরবান। বান্দরবানে ব্রেকফাস্ট শেষে জিপে করে চলে যাবো থানচি বাজার। সেখানে আর্মি ক্যাম্পে রিপোর্ট করে সমস্ত পক্রিয়া শেষে আবার নৌকায় উঠবো। নৌকাতেই হবে দুপুরের খাবার। এদিন ৬-৮ ঘন্টা ট্রেকিং করে আমাদের গন্তব্য হবে থুইসাপাড়া। প্রথমদিন ট্রেকিংয়ে তুলনামূলক পরিশ্রম বেশি হবে। দ্বিতীয়দিন আরেকটু কম, তৃতীয়দিন আরো কম পরিশ্রম হবে।

শনিবার সকাল সকাল আমাদের  ৭ঃ৩০ টায় আমাদের ট্রেকিং শুরু হবে অমিয়াখুম এর উদ্দেশ্যে। অমিয়াখুম যেতে ২ ঘন্টা লাগবে। সেখানেই সারাদিন কাটাবো। এদিন আরো ঘুরে দেখবো ভেলাখুম ও সাতভাইখুম। সন্ধ্যার আগেই থুইসা পাড়া ফিরে আসবো।

রবিবার সকালে আমরা থুইসা পাড়া থেকে নেমে নাফাখুম জলপ্রপাতে কিছুটা সময় কাটিয়ে দিবো কিছুটা সময়। এরপর রেমাক্রি হয়ে চলে আসবো থানচি। তারপর থানচি থেকে বান্দরবান এসে রাতের বাসে ঢাকার উদ্দেশ্যে রওয়ানা করবো।

❑ কনফার্ম করার ডেডলাইন: আসন ফাঁকা থাকা সাপেক্ষে যাত্রার তারিখের কমপক্ষে ৫ দিন আগে বুকিং কনফার্ম করতে হবে। কনফার্ম মানেই বুকিং মানি ডিপোজিট করে আসন নিশ্চিত করা, মৌখিক কনফার্মেশন গ্রহণযোগ্য নয়।

❑ কনফার্ম করার জন্য ডেড লাইনের মধ্যে প্রতিজন ৩৫০০টাকা কনফার্মেশন মানি জমা দিতে হবে।

❑ বাসের আসন বণ্টনের ক্ষেত্রে আগে বুকিং দিলে আগে পাবেন ভিত্তিতে সিট দেয়া হবে।

নাফাখুম অমিয়াখুম ভ্রমণ প্যাকেজ এ যা থাকছে

⦿ ঢাকা – বান্দরবান – ঢাকা বাস টিকেট
⦿ প্রতিদিন ৩ বেলা খাবার
⦿ জীপ ও নৌকা ভাড়া
⦿ আদিবাসী পাড়ায় থাকার খরচ

 যা থাকছেনা
⦿ বাসের যাত্রা বিরতির খাবার

কনফার্ম করার আগে যে বিষয়গুলো বিবেচনা করতে হবে

⦿ এটি একটি এডভেঞ্চার ট্যুর। প্রথমদিন ৬ ঘন্টা হাঁটতে হবে।
⦿ প্রতিদিন তিন বেলা যে খাবার পাবেন তা সাধারণ মানের।
⦿ থাকার ব্যবস্থা সাধারণ মানের। মেইল ও ফিমেইল কটেজ আলাদা। কোন কাপল রুম নেই।
⦿ আমাদের বিভিন্ন ট্যুর শেষে ট্রাভেলারদের ফিডব্যাক জানতে ও ট্যুরের ছবি দেখতে জয়েন করতে পারেন উন্মুক্ত ট্রাভেল আড্ডার গ্রুপ Green Belt The Travelers‘এ। বিস্তারিত কোনো বিষয়ে জানতে চাইলে নক দিন Green Belt – গ্রিন বেল্ট ফেসবুক পেজে।

 আমাদের অভিজ্ঞতা : ট্যুরিজম ব্র্যান্ড হিসেবে ২০১৬ সালে গ্রিন বেল্ট যাত্রা শুরু করে। তারপর গত ৫ বছরে গ্রিন বেল্ট সাফল্যের সাথে পরিচালনা করেছে ১০০০ এরও বেশি ট্যুর। এর মধ্যে নাফাখুম অমিয়খুম বাদেও সাজেক ভ্যালি, কক্সবাজার, সেইন্টমার্টিন, রাঙ্গামাটি, সুন্দরবন, টাঙ্গুয়ার হাওর, সিলেট সহ অনেকগুলো ডেস্টিনেশন রয়েছে। দেশের বাইরে মূলত সিকিম, দার্জিলিং, মেঘালয়, ভূটান ও কাশ্মীর ট্যুর পরিচালনা করে গ্রিন বেল্ট। প্রাতিষ্ঠানিক ভাবে বাংলাদেশ সচিবালয়ের বিভিন্ন মাননীয় সচিব থেকে শুরু করে ঢাকা উত্তর সিটি কর্পোরেশন, টেকনোভিস্তা, ড্রাগ ইন্টারন্যাশনাল, কোকাকোলা (আব্দুল মোনেম লিঃ), রক্সি পেইন্ট, ডাচ বাংলা, মার্কেন্টাইল ব্যাংক, সিটি ব্যাংক, সহ ১২ টি ব্যাংকের বিভিন্ন ব্রাঞ্চ, পঙ্গু হাসপাতালের ডাক্তারগন, ঢাকা মেডিকেল, আসগর আলী মেডিক্যাল সহ বিভিন্ন মেডিকেলের ডাক্তারগণ আমাদের কর্পোরেট ট্যুর সার্ভিস নিয়েছেন।

বুকিং মানি জমা দেয়ার পদ্ধতি

১. সরাসরি অফিসে এসে বুকিং মানি জমা দেয়া যাবে।
শাহ-আলী প্লাজা, ১৪তম তলা, মিরপুর ১০ গোল চত্ত্বর।

২. বিকাশ ও ডাচ বাংলা ব্যাংকের রকেট করা যাবে।
৩. ব্যাংক ডিপোজিট করে বুকিং করা যাবে।

যোগাযোগ
0186 9649 817
0188 4710 723
0188 6363 232

আরো ট্যুর প্যাকেজ দেখুন